বৃহস্পতিবার , জুন 13 2024
bnen
Breaking News

15000 টাকার মধ্যে ভিভো মোবাইল ২০২৩

এই লেখাটিতে 15000 টাকার মধ্যে ভিভো মোবাইল সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে। বর্তমান বাজারে ১৫,০০০ টাকার মধ্যে পাওয়া যায় এমন ৩টি জনপ্রিয় ভিভো স্মার্টফোন সম্পর্কে জানুন।

বাংলাদেশ এবং ভারতে Vivo মোবাইল ব্রান্ডটি অনেক জনপ্রিয়। অল্প দামের মধ্যে ভিভো কোম্পানি আকর্ষণীয় ফিচারযুক্ত স্মার্টফোন বাজারে লঞ্চ করে। যদি আপনার ভিভো স্মার্ট ফোন কেনার বাজেট ১৫ হাজার টাকা হয় তাহলে এই লেখাটি আপনার জন্য অনেক গুরুত্বপূর্ণ হবে।

কেননা এই লেখাটিতে 15000 টাকার মধ্যে ভিভো মোবাইল ফোন সম্পর্কে বিস্তারিত বর্ণনা করা হবে। এবং উক্ত মোবাইল ফোন গুলোর দাম, সম্পূর্ণ স্পেসিফিকেশন ও দর্শক রিভিউ উল্লেখ করা হবে।

বিষয়বস্তুর সহজ সারণী

15000 টাকার মধ্যে ভিভো মোবাইল

১৫০০০ টাকার মধ্যে vivo ব্র্যান্ডের মোবাইল ফোন গুলো হলো Vivo Y20 2021, Vivo Y15s এবং Vivo Y16.

বর্তমান বাজারে এই স্মার্টফোনগুলো অ্যাভেলেবেল আছে। বাংলাদেশ এবং ইন্ডিয়া থেকে যেকোনো Vivo ব্রান্ডের শোরুম এই স্মার্টফোনগুলো পেয়ে যাবেন। একটি স্মার্টফোন কেনার আগে অবশ্যই এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া উচিত।

তাহলে আপনার বাজেটের সাথে এবং প্রয়োজনের উপর ভিত্তি করে স্মার্টফোন পছন্দ করতে পারবেন। চলুন Vivo ব্র্যান্ডের এই স্মার্টফোনগুলো সম্পর্কে বিস্তারিত জেনে নেই।

১.Vivo Y20 2021

এই লিস্টের প্রথম নাম্বারে আছে Dawn White, Nebula Blue কালারের আকর্ষণীয় Vivo Y20 2021 স্মার্টফোনটি। এই ফোনটি সর্বপ্রথম ২০২১ সালের জানুয়ারি মাসের ১৩ তারিখ লঞ্চ হয়।

বর্ণনাঃ Vivo Y20 2021 স্মার্টফোনটিতে ৫০০০ এমএএইচ লিথিয়াম পলিমার ব্যাটারির সাথে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সিস্টেম রয়েছে। এই ফোনটির ক্যামেরা প্যানেলে আছে ত্রিপল ১৩+২+২ মেগাপিক্সেল আকর্ষণীয় ফিচারযুক্ত ফুল এইচডি (১০৮০পি) মেইন ক্যামেরা।

এবং ৮ মেগাপিক্সেল ফুল এইচডি (১০৮০পি) সেলফি ক্যামেরা রয়েছে। এই ফোনটিতে ৬.৫১ ইঞ্চি HD+ 720 x 1600 pixels রেজুলেশনের আইপিএস এলসিডি টাচস্ক্রিন ডিসপ্লে ও ডুয়েল সিম সিস্টেম এবং 2G, 3G, 4G নেটওয়ার্ক কানেক্টিভিটি রয়েছে।

এছাড়াও আছে ওয়াইফাই হটস্পট, ডুয়েল-ব্যান্ড ওয়াইফাই ডিরেক্ট, ওটিজি, এফএম রেডিও, v5.0, A2DP, LE ব্লুটুথ এবং জিপিএস সহ আরো অনেক আকর্ষণীয় ফিচার। এই ফোনটিতে ৬৪ জিবি স্টোরেজ এর পাশাপাশি ৪ জিবি র‌্যাম রয়েছে। এই ফোনটি Android 10 (Funtouch 11) অপারেটিং সিস্টেমে রান করে।

গুরুত্বপূর্ণ কয়েকটি আর্টিকেলঃ

Vivo Y20 2021 মোবাইল ফোনটিতে Octa core, up to 2.35 GHz প্রসেসর এবং মিডিয়াটেক হেলিও পি৩৫ চিপসেট, পাওয়ারভিয়ার জিই৮৩২০ জিপিইউ রয়েছে। সব মিলিয়ে আকর্ষণীয় এই মোবাইল ফোনটির ওজন মাত্র ১৯২ গ্রাম এবং পরিমাপ ১৬৪.৪ x ৭৬.৩ x ৮.৪ মিলিমিটার।

Vivo Y20 2021 মোবাইল ফোনটির সম্পূর্ণ স্পেসিফিকেশন:

Display6.51 inches, HD+ 720 x 1600 pixels
BatteryLithium-polymer 5000 mAh
Operating System (OS)Android 10 (Funtouch 11)
RAM4 GB
ROM64 GB
ProcessorOcta core, up to 2.35 GHz
Purchase ReferenceVivo Y20 2021
দামঃ Vivo Y20 2021 মোবাইল ফোনটির দাম মাত্র ১৩,৯৯০ টাকা।

দর্শক রিভিউঃ ইন্টারনেটে পাওয়া তথ্য অনুযায়ী ভিভো ব্রান্ডের Vivo Y20 2021 স্মার্টফোনটির দর্শক রিভিউ ৭০% পজেটিভ।

২.Vivo Y15s

এই লিস্টের দ্বিতীয় নাম্বারে আছে Vivo Y15s স্মার্টফোনটি। এই ফোনটি সর্বপ্রথম ২০২১ সালের নভেম্বর মাসের ৯ তারিখ লঞ্চ হয়। বর্তমানে এই স্মার্টফোনটি Wave Green, Mystic Blue ২টি কালারে এভেলেবেল আছে।

বর্ণনাঃ Vivo Y15s স্মার্টফোন দিতে ডুয়েল সিম সাপোর্টেড সিস্টেম সহ থাকছে 2G, 3G, 4G নেটওয়ার্ক কানেক্টিভিটি। এই ফোনটিতে লিথিয়াম পলিমার ৫০০০ এমএএইচ ব্যাটারির সাথে ১০ ওয়াট ফাস্ট চার্জিং এবং ৫ ওয়াট রিভার্স চার্জিং রয়েছে।

ফোনটির ডিসপ্লে প্যানেলে আছে আইপিএস এলসিডি টাচস্ক্রিন যুক্ত ৬.৫১ ইঞ্চি এইচডি+ ৭২০ x ১৬০০ পিক্সেল রেজুলেশনের ডিসপ্লে। এবং ক্যামেরা প্যানেলে রয়েছে ৮ মেগাপিক্সেল ফুল এইচডি সেলফি ক্যামেরা ও ডুয়েল ১৩+২ মেগাপিক্সেলের ফুল এইচডি মেইন ক্যামেরা।

গুরুত্বপূর্ণ কয়েকটি আর্টিকেলঃ

এছাড়া আরও রয়েছে v5.0, A2DP, LE ব্লুটুথ, এফএম রেডিও, ২.০ ইউএসবি পোর্ট, ওটিজি, ওয়াইফাই হটস্পট, Gps, ওয়াইফাই ডিরেক্ট সহ আরো অনেক ফিচার। এই মোবাইল ফোনটি অ্যান্ড্রয়েড ১১ Go edition (Funtouch 11.1) কাস্টম ইউজার ইন্টারফেসে রান করে।

Vivo Y15s স্মার্টফোন টিতে মিডিয়াটেক হেলিও পি৩৫ চিপসেট, Octa core, up to 2.3 GHz প্রসেসর, পাওয়ারভিয়ার জিই৮৩২০ জিপিইউ রয়েছে। এই ফোনটিতে ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ রয়েছে। এছাড়াও এই ফোনটিতে থাকছে Side-mounted ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

মোবাইলদোকান ডটকমের তথ্য অনুযায়ী ভিভো ব্রান্ডের Vivo Y15s স্মার্টফোনটির ওজন মাত্র ১৭৯ গ্রাম এবং পরিমাপ ১৬৪ x ৭৫.২ x ৮.৩ মিলিমিটার।

Vivo Y15s মোবাইল ফোনটির সম্পূর্ণ স্পেসিফিকেশন:

Display6.51 inches, HD+ 720 x 1600 pixels
BatteryLithium-polymer 5000 mAh
Operating System (OS)Android 11 Go Edition (Funtouch 11.1)
RAM3 GB
ROM32 GB
ProcessorOcta core, up to 2.3 GHz
Purchase ReferenceVivo Y15s
দামঃ Vivo Y15s মোবাইল ফোনটির দাম মাত্র ১২,৯৯৯ টাকা।

দর্শক রিভিউঃ ইন্টারনেটে পাওয়া তথ্য অনুযায়ী ভিভো ব্রান্ডের Vivo Y15s মোবাইল ফোনের দর্শক রিভিউ ৭২% পজেটিভ।

৩.Vivo Y16

এই লিস্টের সর্বশেষ নাম্বারে আছে ভিভো ব্র্যান্ডের Vivo Y16 স্মার্টফোনটি। এই মোবাইল ফোনটির দাম ১৫০০০ টাকা থেকে একটু বেশি। এই লিস্টে Vivo Y16 মোবাইল ফোনটি রাখার কারণ এর আকর্ষণীয় ফিচারগুলো আপনাকে মুগ্ধ করবে।

এই ফোনটি সর্বপ্রথম ২০২২ সালের সেপ্টেম্বর মাসের ১ তারিখ লঞ্চ হয়, বর্তমানে মার্কেটে এই স্মার্টফোনটি Drizzling Gold, Stellar Black কালারে এভেলেবেল আছে।

বর্ণনাঃ Vivo Y16 স্মার্টফোনটিতে রয়েছে ৬.৫১ ইঞ্চি HD+ 720 x 1600 pixels রেজুলেশনের আইপিএস এলসিডি টাচস্ক্রিন ডিসপ্লে। এবং ব্যাটারি প্যানেলে রয়েছে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সিস্টেম সহ নন-রিমুভাবেল ৫০০০ এমএএইচ লিথিয়াম পলিমার ব্যাটারি।

এই স্মার্টফোনটিতে অ্যান্ড্রয়েড ১২ (Funtouch 12) অপারেটিং সিস্টেমের পাশাপাশি মিডিয়াটেক হেলিও পি৩৫ চিপসেট, পাওয়ারভিয়ার জিই৮৩২০ জিপিইউ ও Octa core, up to 2.3 GHz প্রসেসর রয়েছে। এই ফোনটিতে ৩ ও ৪ জিবি র‌্যাম এবং ৩২ ও ৬৪ জিবি স্টোরেজ রয়েছে।

এই মোবাইল ফোনটির ক্যামেরা প্যানেলে আছে ফুল এইচডি ১৩+২ মেগাপিক্সেলের মেইন ক্যামেরা ও ৫ মেগাপিক্সেলের F/2.2 aperture ফিচারযুক্ত সেলফি ক্যামেরা। এছাড়াও এই স্মার্টফোনটিতে ২জি, ৩জি, ৪জি নেটওয়ার্ক কানেক্টিভিটি ও ডুয়েল সিম সিস্টেম, ওয়াইফাই ডিরেক্ট, ওয়াইফাই হটস্পট

v5.0, A2DP, LE ব্লুটুথ, জিপিএস, এফএম রেডিও, ওটিজি, টাইপ-সি পোর্ট এবং ২.০ ইউএসবি ফিচার রয়েছে। এছাড়াও এই ফোনটিতে সিকিউরিটি সিস্টেম হিসেবে Face Unlock এর পাশাপাশি Side-mounted ফিঙ্গারপ্রিন্ট রয়েছে।

সবমিলিয়ে Vivo Y16 স্মার্টফোনটির ওজন মাত্র ১৮৪ গ্রাম এবং এই স্মার্টফোনটির পরিমাপ ১৬৪ x ৭৫.৬ x ৮.২ মিলিমিটার।

Vivo Y16 মোবাইল ফোনটির সম্পূর্ণ স্পেসিফিকেশন:

Display6.51 inches, HD+ 720 x 1600 pixels
BatteryLithium-polymer 5000 mAh
Operating System (OS)Android 12 (Funtouch 12)
RAM3/4 GB
ROM32/64 GB
ProcessorOcta core, up to 2.3 GHz
Purchase ReferenceVivo Y16
দামঃ Vivo Y16 স্মার্টফোনটি দাম মাত্র ১৫,৯৯৯ টাকা।

দর্শক রিভিউঃ ইন্টারনেটে পাওয়া তথ্য অনুযায়ী Vivo Y16 স্মার্টফোনটির দর্শক রিভিউ ৭০% পজেটিভ।

প্রিয় পাঠকবৃন্দ, উপরে উল্লেখ্য মোবাইল ফোনগুলো মাত্র 15000 টাকার মধ্যে ক্রয় করতে পারবেন। এই স্মার্টফোনগুলোর দাম নির্ভরযোগ্য ওয়েবসাইট গুলো থেকে নেওয়া এবং বিভিন্ন শোরুম থেকে নিশ্চিত হয়ে এই আর্টিকেলে পাবলিশ করা হয়েছে।

FAQs

কম দামে ভিভোর সব থেকে ভালো স্মার্টফোন?

কম দামের মধ্যে ভিভো ব্র্যান্ডের সব থেকে ভালো স্মার্টফোনগুলোর মধ্যে Vivo Y15s স্মার্টফোনটি অন্যতম। এই স্মার্টফোনটির দাম মাত্র ১২,৯৯৯ টাকা। এই ফোনটিতে 3 GB RAM + 32 GB ROM রয়েছে।

vivo v17 pro ভিভো মোবাইল দাম?

ভিভো ব্রান্ডের vivo v17 pro স্মার্টফোনটির দাম মাত্র ৩৯,৯৯০ টাকা, এই স্মার্টফোনটিতে রয়েছে Quad 48+8+13+2 Megapixel মেগাপিক্সেল ক্যামেরা সহ 8 GB RAM + 128 GB ROM ও Octa core, up to 2.0 GHz প্রসেসর।

About Sharo Place Desk

দীর্ঘদিন যাবত টেকনোলজি রিলেটেড কার্যক্রমের সাথে জড়িত আছি। আমার অভিজ্ঞতা থেকে এই ওয়েবসাইটটিতে টেকনোলজি, অনলাইন ইনকাম, টিপস এবং ট্রিকস, ই সার্ভিস, রিভিউ ও ব্যবসা রিলেটেড আর্টিকেল লেখালেখি করি।

Check Also

১০০০০ টাকার মোবাইল

১০০০০ টাকার মোবাইল ফোনগুলো

বর্তমানে ১০ হাজার টাকার মোবাইল ফোন গুলোর চাহিদা অনেক বেশি। তবে অনেক ক্ষেত্রে আমরা এই …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।