বৃহস্পতিবার , এপ্রিল 18 2024
bnen
Breaking News

গেমারদের জন্য সুখবর: Asus Rog Phone নতুন অবতার ১৬ জিবি র‍্যাম

Asus Rog Phone নতুন অবতার ১৬ জিবি র‍্যাম নিয়ে Asus Rog 7, 7D এবং 7 Ultimate এই তিনটি মডেলের ফোন বাজারে লঞ্চ হতে যাচ্ছে। ROG Phone 7D Geekbench বেঞ্চমার্কিং ডাটাবেজে উপস্থিত বেশ কিছু তথ্য প্রকাশ করেছে।

বর্তমানে মোবাইল গেমারদের কাছে Asus Rog এর মোবাইল ফোন, কম্পিউটার গুলো অনেক জনপ্রিয়। Asus Rog 7 সিরিজের নতুন কয়েকটি স্মার্টফোন বাজারে লঞ্চ হবে বলে জানা গিয়েছে। AI_2205D মডেল নাম্বারের Asus Rog 7D স্মার্টফোনগুলো সম্পর্কে Geekbench ওয়েবসাইটে পাওয়া তথ্য অনুযায়ী এই লেখাটিকে সাজানো হয়েছে।

Geekbench-এ ASUS ROG Phone 7D মোবাইল সম্পর্কে প্রকাশিত তথ্য

Asus Rog 7D মোবাইল ফোনটির সম্ভাব্য ফিচার Geekbench প্রকাশ করেছে এবং এর বেঞ্চমার্কিং তথ্য উল্লেখ করেছে। এই মোবাইল ফোনটিতে কোডনেম কালামা যা ফ্ল্যাগশিপ স্ন্যাপড্রাগন ৮ জেন ডাবল প্রসেসরের সাথে মিলে যায়।

এবং এর চিপসেটে মোট ৮টি কোর রয়েছে যার ৪টি কোর ২.৮০ গিগাহার্জ, ৩টি কোর ২.০২ গিগাহার্জ, ১টি কোর ৩.১৯ গিগাহার্জ এ রান করে। ROG 7D মোবাইল ফোনটি ১৬ জিবি র‍্যাম অফার করে। লঞ্চের সময় এই মোবাইল ফোনটিতে একাধিক স্টোরেজ ও র‍্যাম বিকল্প হিসেবে বাজারে আসতে পারে।

Geekbench 5 এর বেঞ্চমার্ক ফলাফল Asus Rog 7D ফোনটি সিঙ্গেল কোর টেস্টে ২,০১২ পয়েন্ট এবং মাল্টিকোর টেস্টে ৫,৬৯৭ পয়েন্ট স্কোর করেছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড মোবাইলের সর্বশেষ ভার্সন “অ্যান্ড্রয়েড ১৩” অপারেটিং সিস্টেম দ্বারা পরিচালিত হবে।

এবং Asus Rog 7 সিরিজের স্মার্ট ফোনগুলোতে ১৬৫ গিগাহার্জ রিফ্রেশ রেটসহ AMOLED ডিসপ্লে থাকবে এবং Ultimate ভেরিয়েন্টগুলোতে ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ অফার করবে, Asus Rog 7 Ultimate মডেলটি সর্বোচ্চ ৫১২ জিবি স্টোরেজ অফার করবে। Ultimate ভেরিয়েন্টের স্মার্টফোনগুলো কোয়ালকম এর স্ন্যাপড্রাগন ৮ জেন ২ দ্বারা পরিচালিত হবে।

আরো জানুনঃ

ASUS ROG Phone 7 মোবাইল ফোনটি কবে লঞ্চ হবে

অফিসিয়াল ভাবে Asus Rog 7 সিরিজের মোবাইল ফোনগুলো সম্পর্কে কোন তথ্য প্রকাশ পায়নি তবে Geekbench ওয়েবসাইট Asus Rog 7 সিরিজের স্মার্টফোনগুলোর বেঞ্চমার্কিং ও সামান্য কিছু তথ্য প্রকাশ পেয়েছে। কিন্তু এই সিরিজের ফোনগুলো কবে লঞ্চ করা হবে এ সম্পর্কে সঠিক কোন তথ্য জানায়নি।

তবে আশা করা যায় এই বছরের জুলাই থেকে সেপ্টেম্বর মাসের মধ্যে Asus Rog 7 সিরিজের মোবাইল ফোনগুলো অফিসিয়াল ভাবে বিশ্ববাজারে লঞ্চ করা হবে। এই সিরিজের স্মার্ট ফোনগুলোর আকর্ষণীয় ফিচার ইতিমধ্যে সকল মোবাইল ব্যবহারকারীদের কাছে অতি পছন্দনীয় হয়ে উঠেছে। এই সিরিজের মোবাইল ফোনগুলোতে ১৬ জিবি পর্যন্ত র‍্যাম অফার করে, যা গেমারদের ক্ষেত্রে রীতিমতো সুখবর।

Asus Rog Phone নতুন অবতার ১৬ জিবি র‍্যাম নিয়ে। স্মার্টফোনটি সম্ভবত জুলাই থেকে সেপ্টেম্বর মাসের মধ্যে অনলাইনে প্রি-অর্ডার করতে পারবেন। চলতি বছরে লঞ্চ হওয়া সেরা স্মার্টফোন গুলোর মধ্যে Asus Rog 7 সিরিজের এই স্মার্টফোনগুলো অন্যতম।

FAQs

Asus Rog 7 মোবাইলফোনটি কবে লঞ্চ হবে?

চলতি বছরের জুলাই থেকে সেপ্টেম্বর মাসের মধ্যে Asus Rog 7 স্মার্টফোনটি লঞ্চ করা হবে।

Asus Rog 7 মোবাইল ফোনটির দাম কত টাকা?

Asus Rog 7 মোবাইল ফোনটির দাম অফিসিয়াল ভাবে কিছু জানানো হয়নি।

About Sharo Place Desk

দীর্ঘদিন যাবত টেকনোলজি রিলেটেড কার্যক্রমের সাথে জড়িত আছি। আমার অভিজ্ঞতা থেকে এই ওয়েবসাইটটিতে টেকনোলজি, অনলাইন ইনকাম, টিপস এবং ট্রিকস, ই সার্ভিস, রিভিউ ও ব্যবসা রিলেটেড আর্টিকেল লেখালেখি করি।

Check Also

১০০০০ টাকার মোবাইল

১০০০০ টাকার মোবাইল ফোনগুলো

বর্তমানে ১০ হাজার টাকার মোবাইল ফোন গুলোর চাহিদা অনেক বেশি। তবে অনেক ক্ষেত্রে আমরা এই …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।