বৃহস্পতিবার , জুন 13 2024
bnen
Breaking News

এইমাত্র লঞ্চ হল Infinix Hot 30 নজরকাড়া ফিচার সহ থাকছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি

ইন্টারন্যাশনাল বাজারে গতকাল (৩১-৩-২০২৩) লঞ্চ হল Infinix Hot 30 মোবাইল ফোনটি। এই ফোনটিতে থাকছেন নজর করা সকল ফিচারসহ ৫০০০ এমএএইচ ব্যাটারি। মোবাইল ফোনটির দারুন সকল ফিচার ইতিমধ্যে মোবাইলপ্রেমীদের মধ্যে সাড়া ফেলেছে।

কয়েক সপ্তাহ আগে ইনফিনিক্স ব্র্যান্ডের Hot সিরিজের Infinix Hot 30i স্মার্টফোনটি লঞ্চ হয়। এই স্মার্টফোনটির রেস কাটার আগে আগামীকাল Infinix Hot 30 মডেলের স্মার্টফোনটি অফিসিয়াল ভাবে লঞ্চ করেছে ইনফিনিক্স ব্রান্ড।

শীঘ্রই Infinix Hot 30 মোবাইল ফোনটি থাইল্যান্ডে বিক্রি শুরু হবে। এই মোবাইল ফোনটি সনিক হোয়াইট, সার্ফিং গ্রীন ও রেসিং ব্ল্যাক ৩টি কালারে মার্কেটে পাওয়া যাবে। চলুন Infinix Hot 30 মোবাইল ফোনটির ফিচার জেনে নেই।

Infinix Hot 30 মোবাইল ফোনের স্পেসিফিকেশন

এইমাত্র ইন্টারন্যাশনাল বাজারে লঞ্চ হল Infinix Hot 30 মডেলের মোবাইল ফোনটি। আকর্ষণীয় এই ফোনটিতে থাকছে ৯০ হার্জ রিফ্রেশ রেট ও ৫০০ নিটস ব্রাইটনেস এর ফুল এইচডি প্লাস হোল ৬.৭৮ ইঞ্চি ১০৮০x২৪৬০ রেজুলেশনের ডিসপ্লে। এবং সিকিউরিটি সিস্টেম হিসেবে থাকছে সাইড মাউন্টেন ফিঙ্গারপ্রিন্ট এবং ফেস আনলক।

এই ফোনটির পাওয়ার বাটন এর সাথে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যুক্ত আছে। ভিডিওগ্রাফি ও ফটোগ্রাফির জন্য এই ফোনটিতে ডুয়েল রেয়ার ক্যামেরা সেটাপ আছে। ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা এবং প্রাইমারি সেন্সর ও এআই লেন্স যুক্ত ৫০ মেগাপিক্সেলের ১.২/৫৫” সেন্সর সাইজ যুক্ত মেইন ক্যামেরা রয়েছে।

সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ পোস্টঃ

ফোনটির পারফরম্যান্স প্যানেলে আছে মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর, এছাড়াও ইনফিনিক্স ব্র্যান্ডের Infinix Hot 30 মোবাইল ফোনটিতে ৮ জিবি র‌্যাম এর পাশাপাশি আরো ৮ জিবি ভার্চুয়াল র‍্যাম ব্যবহার করা যাবে।

এছাড়াও আছে ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ, ব্যবহারকারীর মতামতের ভিত্তিতে এই ফোনটিতে আরো ১ টেরাবাইট (TB) এক্সটার্নাল স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ব্যবহার করা যাবে। এছাড়াও এই ফোনটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে থাকবে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সিস্টেম।

এছাড়াও আরো রয়েছে 4G connectivity, ডুয়েল সিম সিস্টেম, ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক, ওয়াইফাই, ব্লুটু, ইউএসবি টাইপ-সি পোর্ট, জিপিএস রয়েছে। Infinix Hot 30 মোবাইল ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ইউজার ইন্টারফেসে রান করে।

Infinix Hot 30 এর দাম

Infinix Hot 30 মোবাইল ফোনটির দাম অফিসিয়াল ভাবে এখন পর্যন্ত জানানো হয়নি। তবে অতি শীঘ্রই থাইল্যান্ডে এই মোবাইল ফোনটি বিক্রি শুরু হবে, এরপরে Infinix Hot 30 মোবাইল ফোনটির দাম জানানো যাবে।

৫০০০ এমএএইচ ব্যাটারী এবং ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত এই মোবাইল ফোনটিতে মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর সহ থাকছে নজকারা সকল ফিচার।

FAQs

Infinix Hot 30 মোবাইল ফোনটি কবে লঞ্চ হবে?

ইতিমধ্যে ইন্টারন্যাশনাল মার্কেটে লঞ্চ হল Infinix Hot 30 মোবাইল ফোনটি, গতকাল (৩১-৩-২০২৩) অফিসিয়াল ঘোষণার মাধ্যমে ইনফিনিক্স ব্রান্ড Infinix Hot 30 মোবাইল ফোনটি লঞ্চ করে।

Infinix Hot 30 মোবাইল ফোনটির র‌্যাম কত জিবি?

Infinix Hot 30 মোবাইল ফোনটিতে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ (ROM) রয়েছে। এছাড়াও এই ফোনটিতে আরো ৮ জিবি র‍্যাম ব্যবহারের সুযোগ রয়েছে।

About Sharo Place Desk

দীর্ঘদিন যাবত টেকনোলজি রিলেটেড কার্যক্রমের সাথে জড়িত আছি। আমার অভিজ্ঞতা থেকে এই ওয়েবসাইটটিতে টেকনোলজি, অনলাইন ইনকাম, টিপস এবং ট্রিকস, ই সার্ভিস, রিভিউ ও ব্যবসা রিলেটেড আর্টিকেল লেখালেখি করি।

Check Also

১০০০০ টাকার মোবাইল

১০০০০ টাকার মোবাইল ফোনগুলো

বর্তমানে ১০ হাজার টাকার মোবাইল ফোন গুলোর চাহিদা অনেক বেশি। তবে অনেক ক্ষেত্রে আমরা এই …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।