বৃহস্পতিবার , জুন 13 2024
bnen
Breaking News

Infinix GT 10 Pro ইতিহাস গড়তে আসছে, আপনি তৈরি আছেন তো?

ইতিমধ্যে জানা গেছে ইনফিনিক্স ব্র্যান্ডের আরও একটি জনপ্রিয় ফোন সম্প্রতি বাজারে পা রাখবে। Infinix GT 10 Pro ইতিহাস গড়তে আসছে এর আকর্ষণীয় ফিচারগুলো ইতিমধ্যে জানানো হয়েছে। 200MP ক্যামেরার সঙ্গে 260W চার্জিং সহ থাকছে আরো আকর্ষণীয় ফিচার।

Infinix GT 10 Pro মোবাইল ফোনটি ২০২৩ সালের ১৫ই মার্চ অফিসিয়াল ভাবে এনাউন্সমেন্ট করা হয়। মাইস্মার্টপ্রাইস ওয়েবসাইট Infinix GT 10 Pro মোবাইল ফোনটির দাম এবং কবে অফিসিয়াল ভাবে রিলিজ করা হবে এছাড়াও কিছু ফিচার সামনে এনেছে।

তবে বাংলাদেশ এবং ইন্ডিয়ার ক্ষেত্রে এই মোবাইল ফোনটির দাম ও রিলিজের তারিখ কিছুটা ভিন্ন হতে পারে। ইন্ডিয়া রিলিজ হওয়ার কিছুদিনের মধ্যে আকর্ষণীয় ইনফিনিক্স ব্র্যান্ডের এই স্মার্টফোনটি বাংলাদেশে পাওয়া যাবে।

বিষয়বস্তুর সহজ সারণী

Infinix GT 10 Pro কবে লঞ্চ হবে

অফিসিয়াল ভাবে এই স্মার্টফোনটি লঞ্চ হওয়ার তারিখ জানানো হয়নি। মাইস্মার্টপ্রাইস ওয়েবসাইটের তথ্য অনুযায়ী সম্ভবত চলতি বছরের জুন মাসের ৩১ তারিখ এই স্মার্টফোনটি অফিসিয়াল ভাবে লঞ্চ করা হবে।

ইন্ডিয়ায় লঞ্চ হওয়ার কিছুদিন পরে অফিসিয়াল ভাবে ফোনটিকে বাংলাদেশে লঞ্চ করা হবে। ৫০০০ এম্পিয়ার যুক্ত এই হ্যান্ডসেটটি মোবাইল ব্যবহারকারীদের নজর কারতে চলতি বছরের ৩১ই জুন মার্কেটে আসছে।

Infinix GT 10 Pro মোবাইল ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশন

মোটামুটি হাই বাজেটের মধ্যে এই স্মার্টফোনটিকে রাখা হয়েছে। Infinix GT 10 Pro ইতিহাস গড়তে আসছে কারণ এই মোবাইল ফোনটির সকল ফিচার অন্যান্য ফোনের তুলনায় অনেক আলাদা। Infinix GT 10 Pro স্মার্টফোনটিতে থাকছে MediaTek Dimensity 9000 MT6983 চিপসেট।

এর পাশাপাশি আরও থাকছে ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ এছাড়াও থাকছে ২৫৬ জিবি Expandable Memory ব্যবহারের সুযোগ। ফোনটিতে থাকছে 8 (Octa Core) প্রসেসর 3.05GHz, Single core, Cortex X2, 2.85GHz, Tri core, Cortex A710, 1.8GHz, Quad core, Cortex A510 আলাদা ইউনিটে।

গুরুত্বপূর্ণ কয়েকটি আর্টিকেলঃ

Infinix GT 10 Pro ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট স্ক্রিন আনলক সিস্টেম ব্যবহার করা হয়েছে, ডিসপ্লে হিসেবে থাকছে AMOLED, Curved Display ৬.৮ ইঞ্চি 1080 x 2460 পিক্সেল রেজুলেশন এর 395 pixels per inch (ppi) ও 16M Colors টাচস্ক্রিন ডিসপ্লে।

এই ফোনটির ক্যামেরা ইউনিটে আছে 200 MP Wide Angle lens, 8 MP Ultra-Wide Angle lens, 2 MP Depth lens ত্রিপল মেইন ক্যামেরা সেটআপ এবং 32 MP Wide Angle lens সিঙ্গেল সেলফি ক্যামেরা সেটআপ। ক্যামেরাগুলোতে 1920×1080 @ 30 fps ভিডিও রেজুলেশন সহ অটো ফ্লাশ, অটো ফোকাস, ফেস ডিটেকশন আরো অনেক ফিচার।

Infinix GT 10 Pro স্মার্টফোনটিতে ৫০০০ এমএএইচ লিথিয়াম পলিমার নন রিমুভাল ব্যাটারি এবং দ্রুত চার্জ হওয়ার জন্য থাকছে ২৬০ ওয়াট ফাস্ট চার্জিং। এই স্মার্টফোনটিতে থাকছে ডুয়েল (ন্যানো+ মিনি) সিম সেটআপ যা 2G, 3G, 4G, 5G নেটওয়ার্ক সিস্টেমের রান করবে।

এই ফোনটিতে 3.5mm অডিও জ্যাক, MP4 ভিডিও ফরমেট, On-screen ফিঙ্গারপ্রিন্ট, v5.3 ব্লুটুথ, Type-C ইউএসবি সিস্টেম, b/g/n ওয়াইফাই সিস্টেম, মোবাইল হটস্পট সিস্টেম, Assisted Global Positioning System সহ আরো আকর্ষণীয় ফিচার।

Infinix GT 10 Pro মোবাইল ফোনটি অ্যান্ড্রয়েড এর লেটেস্ট ভার্সন Android v13 অপারেটিং সিস্টেম দ্বারা পরিচালিত হয়। এই মোবাইল ফোনটিতে কোন Custom UI ব্যবহার করা হয়নি।

Infinix GT 10 Pro এর দাম কত

অফিসিয়াল ভাবে এই স্মার্টফোনটির দাম এখন পর্যন্ত জানানো হয়নি তবে মাইস্মার্টপ্রাইস ওয়েবসাইটে পাওয়া তথ্য অনুযায়ী ইন্ডিয়ায় Infinix GT 10 Pro এই মোবাইল ফোনের দাম ৩৪,৯৯০ রুপি (₹) এবং বাংলাদেশে Infinix GT 10 Pro এই মোবাইল ফোনের দাম প্রায় ৪৫,০০০ টাকা (৳)

যেহেতু অফিসিয়াল ভাবে এখন পর্যন্ত এই মোবাইল ফোনটির দাম জানানো হয়নি সেহেতু লঞ্চ হওয়ার পরে স্থানভেদে দাম কিছুটা কম বেশি হতে পারে। তবে 200MP ক্যামেরার সঙ্গে 260W চার্জিং সহ আকর্ষণীয় ফিচার যুক্ত এই স্মার্টফোনটি মোটামুটি হাই বাজেটের হবে।

FAQs

Infinix GT 10 Pro বাংলাদেশে কবে লঞ্চ হবে?

চলতি বছরের জুন মাসের ৩১ তারিখ Infinix GT 10 Pro এই স্মার্টফোনটি বাংলাদেশে লঞ্চ হওয়ার সম্ভাবনা আছে।

Infinix GT 10 Pro মোবাইলের বাংলাদেশ প্রাইস কত?

বাংলাদেশে Infinix GT 10 Pro এই মোবাইল ফোনটির দাম আনুমানিক ৪৫,০০০ টাকা। অফিসিয়াল ভাবে এখন পর্যন্ত এই স্মার্টফোনটির দাম ঘোষণা করা হয়নি তবে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের লঞ্চ হওয়ার পরে এই স্মার্টফোনটির দাম ৪৫ হাজারের আশেপাশে থাকবে।

About Sharo Place Desk

দীর্ঘদিন যাবত টেকনোলজি রিলেটেড কার্যক্রমের সাথে জড়িত আছি। আমার অভিজ্ঞতা থেকে এই ওয়েবসাইটটিতে টেকনোলজি, অনলাইন ইনকাম, টিপস এবং ট্রিকস, ই সার্ভিস, রিভিউ ও ব্যবসা রিলেটেড আর্টিকেল লেখালেখি করি।

Check Also

১০০০০ টাকার মোবাইল

১০০০০ টাকার মোবাইল ফোনগুলো

বর্তমানে ১০ হাজার টাকার মোবাইল ফোন গুলোর চাহিদা অনেক বেশি। তবে অনেক ক্ষেত্রে আমরা এই …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।