বুধবার , এপ্রিল 17 2024
bnen
Breaking News

গজল লেখা ছবি ডাউনলোড করুন

প্রিয় বন্ধুরা আসসালামুআলাইকুম গজল লেখা ছবি কিভাবে ডাউনলোড করবেন তার পদ্ধতি দেখানো হবে এই লেখাটিতে। এবং এবছর প্রকাশিত সেরা কয়েকটি গজল সম্পর্কে আমরা আলোচনা করব এই গজল গুলো আপনারা কোথায় পাবেন এবং কিভাবে ডাউনলোড করবেন।

ছবিতে লেখা গজল কোথায় পাবেন

বর্তমানে ছবিতে লেখা গজল এর চাহিদা অনেক বেশি। একটি গজল সম্পূর্ণ লেখা একটি পিকচার কিভাবে ডাউনলোড করবেন  এই পদ্ধতি নিয়ে লেখাটি সাজানো হয়েছে। অনেক সময় ফেসবুকে পোস্ট করার জন্য  এবং বিভিন্ন কারণে আমাদের ছবিতে লেখা গজল এর প্রয়োজন হয়।

ছাড়াও আপনারা যদি একটা গজল মুখস্ত করতে চান সেই গজলটা সম্পূর্ণ লেখা খুবই কষ্টকর এবং ওই গজল এর জন্য একটা বই কেনা একটা বিরক্তিকর বিষয়।  আপনারা চাইলে গুগল থেকে একটি পিকচার ডাউনলোড করে নিতে পারবেন এই পিকচারে সম্পূর্ণ গজলটি লেখা থাকবে।

এর ফলে আপনার কষ্ট করে গজলটি লেখার দরকার নেই, শুধুমাত্র অল্প কিছু ইন্টারনেট খরচ করে এবং  ১০০-৫০০ KB মেমোরির স্পেস খরচ করে ছবিটা সেভ করে রাখতে পারব। এখান থেকে দেখে দেখে আপনারা গজলটি মুখস্ত করতে পারবেন।

গুরুত্বপূর্ণ পোস্টঃ অনলাইনে বয়স যাচাই করুন।

গজল লেখা ছবি ডাউনলোড

গজল লেখা ছবি ডাউনলোড করার জন্য আপনারা গুগল ব্যবহার করতে পারেন। সরাসরি গুগোল এ গিয়ে সার্চ করুন “গজল লেখা ছবি” লিখে এবং Photos অপশনে গেলে আপনারা অনেক গজল লেখা ছবি পেয়ে যাবে এখান থেকে সরাসরি পিকচার গুলো ডাউনলোড করে নিতে পারবেন।

বিস্তারিতঃ গজল লেখা ছবি ডাউনলোড করতে প্রথমে আপনার হাতে থাকা মোবাইল ফোনটি থেকে যে কোন একটি ব্রাউজার ওপেন করুন। সবথেকে ভালো হয় Google এর Chrome ব্রাউজার ওপেন করলে। ব্রাউজারে প্রবেশ করে সার্চ অপশন থেকে আপনার গজলটির নাম লিখে পরে “ছবি” লিখুন।

যেমনঃ আমরা আল্লাহ আমার রব এই গজলটার ছবি বের করব, সর্বপ্রথম গুগলে গিয়ে সার্চ করব “আল্লাহ আমার রব গজল এর ছবি”

গজল লেখা ছবি

গুগলে গিয়ে সার্চ করার পরে মেনুবার থেকে Photos অপশনে চলে যান। এখানে আপনারা অনেক গজল লেখা ছবি পেয়ে যাবেন। ছবির উপরে ক্লিক করে অথবা স্কিনের চাপ দিয়ে ছবিটি ডাউনলোড করতে পারবেন।

গজল লেখা ছবি ডাউনলোডের প্রক্রিয়া খুবই সহজ। এবার চলুন জেনে নেয়া যাক এ বছরের সেরা কয়েকটি গজল সম্পর্কে যেগুলো ইউটিউবে তোলপাড় করে দিছিলো। এই গজল গুলো আপনারা সরাসরি ইউটিউবে পেয়ে যাবেন এবং এখান থেকে ডাউনলোড করতে পারবেন। গজল গুলো অবশ্যই কপিরাইট এর আওতাধীন।

সেরা ইসলামিক গজল

বর্তমান সময়ের সেরা কয়েকটি ইসলামিক গজল। যেই গজলগুলো দর্শকদের মাঝে ইউটিউবে সাড়া ফেলে দিয়েছিল। আমরা অবসর সময়ে গজল শুনে থাকে কিন্তু সেই গজল গুলো যদি একটু অন্যরকম এবং আকর্ষণীয় হয় তাহলে কেমন হবে।

এইরকম কিছু আকর্ষণীয় ও শ্রেষ্ঠ গজল নিয়ে আজকের এই লেখাটিকে সাজানো হয়েছে। আমরা অবসর সময়ে গজল শুনে থাকি। বর্তমান সময়ে ইউটিউবের সেরা ইসলামিক গজলঃ

১) নামাজ

নামাজ গজলটিতে এই পর্যন্ত ১৫২+ মিলিয়ন ভিউজ অর্জন করেছে। এই গজলটি প্রকাশ করেন Ettihed ইউটিউব চ্যানেল। ২০১৯ সালে জাহিদুল্লাহ জামী এর কন্ঠে এই গজলটি প্রকাশিত হয়। এরপরে গজলটি বাংলাদেশে ব্যাপক পরিমাণে জনপ্রিয়তা অর্জন করে।

২) হাসবি রাব্বি

বর্তমান সময়ে সর্বোচ্চ ভিউ পাওয়া ও জনপ্রিয় গানগুলোর মধ্যে অন্যতম একটি গজল হাসবি রাব্বি। এই গজলটি বাবা ও মেয়ের ডুয়েল কন্ঠে ২০১৮ সালে প্রকাশিত হয়। গজলটি ইউটিউবে প্রকাশ হয় Hasnahena Afrin official ইউটিউব চ্যানেলে। এখন পর্যন্ত এই গজলটি তে ৬৫+ মিলিয়ন ভিউজ অর্জন করেছে।

৩) যষ্টি মুকুল মিষ্টি বকুল

এই গজলটি ২০২০ সালে ইউটিউবে আপলোড করা হয়। বিশেষ করে বাচ্চাদের কাছে এই গজলটি অধিক জনপ্রিয়। Life of Islam pro ইউটিউব চ্যানেলে সর্বপ্রথম এই গজলটি প্রকাশ হয়। এখন বিভিন্ন কণ্ঠশিল্পীরা বিভিন্নভাবে এই গজলটিকে পুনরায় পরিবেশন করছে।

৪) এলো খুশির ঈদ

এই গজলটির সাথে আমরা সকলেই বেড়ায় কমবেশি পরিচিত আছে। বিশেষ করে রমজানের ঈদে এই গজলটি বেশি শোনা যায়। দর্শকদের শ্রেষ্ঠত্বের তালিকায় অন্যতম একটি সেরা গজল হলো এলো খুশির ঈদ। এই গজলটি কলরব শিল্পীগোষ্ঠীর তৈরি, সর্বপ্রথম ২০১৯ সালে holy tune ইউটিউব চ্যানেলে এই গজলটি আপলোড করা হয়।

৫) ও মদিনার বুলবুলি

এটি অনেক পুরনো একটি গজল, ২০১৬ সালে সর্বপ্রথম holy tune ইউটিউব চ্যানেলে kalarb child group এই গজলটি প্রকাশ করে। এরপর থেকে বিভিন্ন শিল্পীর এই গজলটিকে আবৃতি করে ইউটিউবে আপলোড করে। আমার পছন্দের গানগুলোর মধ্যে ও মদিনার বুলবুলি এই গজলটি অন্যতম একটি সেরা গজল।

বাংলা সেরা ইসলামিক গজল

প্রিয় বন্ধুরা উপরে আমরা বাংলাদেশের সেরা কয়েকটি গজল সম্পর্কে আলোচনা করেছি। এছাড়াও অনেক গজল আছে যেগুলো বাংলাদেশের অনেক জনপ্রিয়। চলুন বাংলা সেরা ইসলামিক গজল সম্পর্কে জেনে নেয়া যাক।

১) ক্ষমা করে দাও মাফ করে দাও

এই গজলটি ইউটিউবে ৪৭+ মিলিয়ন ভিউ অর্জন করেছে। Halal entertainment ইউটিউব চ্যানেল সর্বপ্রথম ২০১৫ সালে প্রকাশ করে। বাংলাদেশের সবথেকে সেরা গজল গুলোর তালিকা করলে অবশ্যই এই গজলটি কে প্রথম দিকে রাখতে হবে।

২) তুমি কেমন মুসলমান

কলরব শিল্পীগোষ্ঠীর Sayed Ahammed এর কন্ঠে অন্যতম একটি জনপ্রিয় গজল হল তুমি কেমন মুসলমান। ২০২০ সালে holy tune ইউটিউব চ্যানেলের সর্বপ্রথম এই গজলটি প্রকাশ করা হয়। প্রকাশের কিছুদিনের মধ্যে গজন প্রেমীদের কাছে ব্যাপক জনপ্রিয়তা লাভ করে।

৩) লা ইলাহা ইল্লাল্লাহ

sobujkuri TV ইউটিউব চ্যানেলে ২০১৮ সালে এই গজলটি আপলোড করা হয়। এখন পর্যন্ত এই গজলটি ইউটিউবে ভিউ পেয়েছে ২৫ মিলিয়নের মতো। আমার দেখা শ্রেষ্ঠ কয়েকটি বাংলাদেশি সেরা ইসলামিক গজল এর মধ্যে লা ইলাহা ইল্লাল্লাহ অন্যতম।

৪) আমি চাঁদকে বলি তুমি সুন্দর নও

সেরা বাংলা ইসলামিক গজল এর তালিকা করলে “আমি চাঁদকে বলি তুমি সুন্দর নও” এই গজলটি কে অবশ্যই রাখতে হবে। Shahabuddin Shihab official ইউটিউব চ্যানেলে ২০২০ সালে সর্বপ্রথম এই গজলটি প্রকাশিত হয়। এখন পর্যন্ত ইউটিউবে এই গজলটি ভিউ পেয়েছে ৩০ মিলিয়ন।

৫) আমি দেখিনি তোমায়

আমাদের এই লিস্টের সর্বশেষ নাম্বারে আছে কলরব শিল্পীগোষ্ঠীর গাওয়া “আমি দেখিনি তোমায়” এই গজলটি। ২০১৮ সালে holy tune ইউটিউব চ্যানেলে এই গজলটি প্রকাশ করা হয়। কলরব শিল্পীগোষ্ঠীর অন্যতম একটি সেরা গজল এটি। গজলটি এখন পর্যন্ত ইউটিউবে ৩১+ মিলিয়ন ভিউ অর্জন করেছে।

গুরুত্বপূর্ণ পোস্টঃ

About Sharo Place Desk

দীর্ঘদিন যাবত টেকনোলজি রিলেটেড কার্যক্রমের সাথে জড়িত আছি। আমার অভিজ্ঞতা থেকে এই ওয়েবসাইটটিতে টেকনোলজি, অনলাইন ইনকাম, টিপস এবং ট্রিকস, ই সার্ভিস, রিভিউ ও ব্যবসা রিলেটেড আর্টিকেল লেখালেখি করি।

Check Also

দারাজ থেকে পণ্য কেনার নিয়ম

দারাজ থেকে পণ্য কেনার নিয়ম | daraz online shopping

বাংলাদেশের সব থেকে জনপ্রিয় ই-কমার্স প্রতিষ্ঠানগুলোর মধ্যে দারাজ অন্যতম। বাংলাদেশ ব্যতীত এই ই কমার্স প্রতিষ্ঠানটি …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।