বৃহস্পতিবার , এপ্রিল 18 2024
bnen
Breaking News

বিকাশ থেকে ১২৫ টাকা এখনি নিয়ে নিন

বিকাশ সম্বন্ধে আমাদের সকলেরই কমবেশি ধারণা আছে ।  বর্তমান সময়ে ব্যাপক জনপ্রিয় মোবাইল ব্যাংকিং সেবা প্রদান করে বিকাশ । বাংলাদেশে অনেকগুলো মোবাইল ব্যাংকিং সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের আছে তার মধ্যে সবথেকে জনপ্রিয় হলো বিকাশ । আজকে আমাদের আলোচনার মূল উদ্দেশ্য হলো “  বিকাশ থেকে ১২৫ টাকা এখনি নিয়ে নিন “ এই সম্পর্কে । যারা এই অফার টা সম্পর্কে  অবগত নন তারা লেখাটি সম্পূর্ন মনোযোগ দিয়ে পড়ুন ।

বিকাশ কি

ব্র্যাক ব্যাংকের একটি প্রতিষ্টান হলো বিকাশ – বর্তমান বাংলাদেশ মোবাইল ব্যাংকিং  সেবা প্রদানকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে সবথেকে জনপ্রিয় হলো বিকাশ । বিকাশ একাউন্টে আমরা টাকা জমা রাখতে পারি  ও বিকাশ এর মাধ্যমে  আমরা একই স্থান হতে অন্য স্থানে টাকা আদান প্রদান করতে পারি।

অথবা বিকাশ থেকে আমরা আমাদের ফোনে রিচার্জ করতে পারে এবং যেকোনো ধরনের বিল প্রদান করতে পারি । ২০১১ সালে বিকাশ নামক এই ব্যাংকিং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান চালু হয়  এরপর থেকে বিভিন্ন সুযোগ-সুবিধা প্রদান করে বর্তমানে খুব জনপ্রিয় হয়ে উঠেছে ।

গুরুত্বপূর্ণ টিকাঃ হোয়াটসঅ্যাপের নতুন কিছু ফিচার 

বিকাশের অফার সমূহ

বর্তমানে বিকাশ এত জনপ্রিয় হবার কারন গুলোর মধ্যে অন্যতম হলো বিকাশ তাদের গ্রাহকদের জন্য দারুন দারুন অফার  নিয়ে আসেন ।  বিকাশ তাদের গ্রাহকদের জন্য যে সকল অফার নিয়ে আসেন তার মধ্য থেকে আমাদের সব থেকে বেশি চোখে পড়ে ডিসকাউন্ট এবং বোনাস এর অফার গুলো । 

সম্প্রীতি বিকাশ ১২৫ টাকা ফ্রিতে  এরকম একটা অফার চালু করেছেন ।  ইতিমধ্যে গ্রাহকদের কাছে  এই অফারটি ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে । মোবাইল ব্যাংকিং সেবা প্রদান করে এমন সকল প্রতিষ্ঠানের চেয়ে সবথেকে বেশি ডিসকাউন্ট অথবা বোনাস অফার দিয়ে থাকে বিকাশ ।  যা রীতিমতো দর্শকপ্রিয় হয়ে উঠেছে –  বিভিন্ন সময়ে আমরা বিকাশের বিভিন্ন ধরনের অফার দেখতে পায়  যেমন  রিচার্জ অফার,  ক্যাশব্যাক অফার,  পেমেন্ট অফার,  ডিসকাউন্ট অফার   ইত্যাদি। 

 বিকাশ থেকে ১২৫ টাকা এখনি নিয়ে নিন
বিকাশ থেকে ১২৫ টাকা এখনি নিয়ে নিন

বিকাশের নতুন অফার

রিসেন্টলি বিকাশ একটি বোনাস অফার চালু করেছেন ।  বিভিন্ন সময়ে বিকাশ তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন ধরনের অফার নিয়ে আসেন  চলতি বছরে বিকাশ যতগুলো অফার নিয়ে এসেছেন তার মধ্যে সবথেকে বেশি জনপ্রিয়তা লাভ করেছে   বিকাশ থেকে ১২৫ টাকা এখনি নিয়ে নিন এই অফারটি । 

তথা বিকাশ এর মাধ্যমে ১২৫ টাকা ফ্রিতে  নেয়া যাবে –  আমরা যারা বিকাশ ব্যবহার করি তাদের জন্য এটি একটি রীতিমতো সুখবর । বর্তমানে বাংলাদেশের যতগুলো মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান আছে  তার মধ্যে সবথেকে জনপ্রিয় হলো বিকাশ ।

বিকাশ থেকে ১২৫ টাকা ফ্রিতে নিন

বিকাশ তাদের গ্রাহকদের জন্য সম্প্রতি একটা ফ্রাইডে তথা শুক্রবার এর অফার এনেছে ।  যেই অফারটির মাধ্যমে আমরা বিকাশ থেকে ১২৫ টাকা পর্যন্ত ফ্রিতে নিতে পারব ।  অফারটি শুধুমাত্র শুক্রবার এর জন্য প্রযোজ্য শুক্রবার ছাড়া অন্য কোন দিনে এই অফারটি আমরা নিতে পারবো না ।

বিকাশ থেকে ১২৫ টাকা এখনি নিয়ে নিন – এই অফারটি নেয়ার জন্য অবশ্যই আপনার একটি বিকাশ  একাউন্ট থাকতে হবে। এবং আপনার একটি ব্যাংক অ্যাকাউন্ট এর প্রয়োজন হবে ।  আপনার যদি এগুলো থেকে থাকে তাহলে আপনি খুব সহজে বিকাশ থেকে প্রতি শুক্রবার ১২৫ টাকা নিতে পারবেন । কিভাবে বিকাশ থেকে ফ্রিতে ১২৫ টাকা নিবেন সে সম্পর্কে জানতে নিচের লেখাটি পড়ুন।

কিভাবে বিকাশ থেকে ফ্রিতে ১২৫ টাকা নিবেন

ফ্রিতে বিকাশ থেকে ১২৫ টাকা নিতে হলে অবশ্যই  আপনার একটি ব্যাংক অ্যাকাউন্ট আর একটি বিকাশ একাউন্ট থাকতে হবে । বিকাশ থেকে ফ্রিতে ১০০ টাকার অফারটি  শুধুমাত্র শুক্রবার এর জন্য প্রযোজ্য ।  অন্য কোন দিনে আপনি এই অফারটি নিতে পারবেন না । 

এই বছরে বিকাশ যতগুলো অফার নিয়ে এসেছে তার মধ্যে সবথেকে জনপ্রিয়তা সৃষ্টি করেছে এই অফারটি । প্রথমেই এই অফারটি চালু করে সাড়া ফেলে দিয়েছিল বিকাশ কোম্পানি আর পরে নিয়মিতভাবে এই অফারটি চালু রয়েছে । এই  অফারটিতে আপনি ২৫ টাকা পাবেন এবং ১০০ টাকার শপিং কুপন পাবেন । 

 বিকাশ থেকে ১২৫ টাকা ফ্রিতে  এই অফারটি পেতে আপনাকে শুক্রবার বিকাশ অ্যাপ থেকে –  ব্যাংক টু বিকাশ  পদ্ধতিতে ৪৫০০  টাকা অ্যাড মানি করতে হবে ।  অ্যাড মানি করলে প্রথমে আপনি স্টান ক্যাশব্যাক হিসেবে ২৫  টাকা পাবেন এবং পরবর্তীতে আপনি ১০০  টাকার একটি সুপারস্টোর  কুপন পাবেন । ক্যাশব্যাক এর টাকা আপনার বিকাশ একাউন্টের সাথে সাথে চলে আসবে  এবং  সুপার স্টোর  কুপন  আসতে ২-৩  দিন সময় লাগতে পারে  এই সময়টুকু আপনাকে অপেক্ষা করতে হবে । 

বিকাশ থেকে ১২৫  টাকা ফ্রিতে কিভাবে নিবেন সে সম্পর্কে জরুরি তথ্য

 বিকাশ থেকে ১২৫টাকা এখনি নিয়ে নিন- ফ্রী ১২৫ টাকা যারা নিতে চাচ্ছে  তাদের কে এ বিষয়ে অবশ্যই একটু সতর্ক থাকতে হবে । এই অফারটি শুধুমাত্র শুক্রবার এর জন্য প্রযোজ্য হবে ,  এই অফারটি শুধুমাত্র আপনি ব্যাংক টু বিকাশ  অ্যাড মানি করে নিতে পারবেন  এছাড়া আপনি যদি  কার্ড টু বিকাশ  অ্যাড মানি করেন  তাহলে আপনি এই অফারটি পাবেন না।  

এটি শুধুমাত্র ব্যাংকের জন্য প্রযোজ্য । এছাড়া আপনি যে  সুপার স্টোর  কুপনটি পাবেন সেটার মেয়াদ ৭  দিন পর্যন্ত থাকবে । এবং এই কুপনটি ব্যবহার করতে হলে আপনাকে সর্বনিম্ন ৩০০ টাকার শপিং করতে হবে । এই কুপনটি আপনি শুধুমাত্র  ১  বার ব্যবহার করতে পারবেন । 

বিকাশ অফার সম্পর্কিত

উপরে যে  বিকাশ থেকে ১২৫  টাকা  ফ্রিতে নেয়ার অফার সম্পর্কে আলোচনা করা হয়েছে  এই অফারটি  নিতে হলে অবশ্যই  আপনাকে বিকাশ মোবাইল অ্যাপ্লিকেশন ব্যবহার করতে হবে অন্যথায় আপনি এই অফারটি নিতে পারবেন না ।  যারা এখনোবিকাশ মোবাইল অ্যাপ্লিকেশন ডাউনলোড করেন নাই তারা এখনই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিন ।

অথবা প্লে স্টোরে গিয়ে মাই বিকাশ লিখে সার্চ করলে বিকাশের মোবাইল অ্যাপ্লিকেশনটি পেয়ে যাবেন সেখান থেকে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে আপনার বিকাশ একাউন্ট নাম্বার –  এবং ওই নাম্বারে ওটিপি যাবে সেই কোডটি এবং আপনার বিকাশ একাউন্টের পিন নাম্বার দিয়ে লগ-ইন করে নিন ।  বিকাশ অ্যাপ্লিকেশন এর মাধ্যমে আপনারা বিকাশ এর যাবতীয় সার্ভিস গুলো খুব সহজে নিতে পারবেন। 

About Sharo Place Desk

দীর্ঘদিন যাবত টেকনোলজি রিলেটেড কার্যক্রমের সাথে জড়িত আছি। আমার অভিজ্ঞতা থেকে এই ওয়েবসাইটটিতে টেকনোলজি, অনলাইন ইনকাম, টিপস এবং ট্রিকস, ই সার্ভিস, রিভিউ ও ব্যবসা রিলেটেড আর্টিকেল লেখালেখি করি।

Check Also

জমির পুরাতন দলিল খুঁজে পাবেন মাত্র ৫০০ টাকায়! সব সালের

জমির পুরাতন দলিল খুঁজে পাবেন মাত্র ৫০০ টাকায়! সব সালের

gtag('config', 'UA-153549296-3'); আসসালামুআলাইকুম কেমন আছেন সবাই আমি আপনাকে আজকে এমন একটা পদ্ধতির কথা বলবো সেখানে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।