বৃহস্পতিবার , এপ্রিল 18 2024
bnen
Breaking News

অনলাইন বয়স ক্যালকুলেটর – age calculator

অনলাইন বয়স ক্যালকুলেটর – age calculator টুলস টির মাধ্যমে আপনারা খুব সহজেই জন্ম তারিখ দিয়ে বয়স যাচাই করতে পারবেন। বয়স যাচাই করার জন্য সবথেকে জনপ্রিয় টুলস এটি। online age calculator

আজকের তারিখ অনুযায়ী বয়স যাচাই করুন


সঠিক ভাবে আপনার বয়স যাচাই করার জন্য (দিন -মাস – বছর) এই ফর্মেটে আপনার জন্ম তারিখ প্রদান করুন। সঠিকভাবে জন্মতারিখ প্রদান করে “Calculate” বাটনে ক্লিক করলে আপনাদের বর্তমান বয়স চলে আসবে।

যেকোনো তারিখ নির্ধারণ করে বয়স যাচাই করুন


উপরের টুলস এর মাধ্যমে আপনারা যে কোন তারিখ নির্ধারণ করে আপনার বয়স যাচাই করতে পারবেন। অনলাইন বয়স ক্যালকুলেটর – age calculator দিয়ে বয়স যাচাই করার জন্য প্রথমে আপনার জন্ম তারিখ দিন, এরপরে আজকের তারিখ বসিয়ে দিন (মাস – দিন – বছর) এই ফরম্যাটে।

বয়স ক্যালকুলেটর-age calculator

বয়স ক্যালকুলেটর-age calculator দিয়ে খুব সহজেই বয়স যাচাই করতে পারবেন। বিভিন্নভাবে একজন মানুষের বয়স যাচাই করা যায় তবে উপরে যেই বয়স ক্যালকুলেটর-age calculator দেওয়া আছে এর মাধ্যমে খুব সহজে একজন মানুষের বয়স যাচাই করতে পারবেন।
উপরে দেওয়া টুলসটির মাধ্যমে সম্পূর্ণ নির্ভুল ভাবে আপনার বয়স যাচাই করে নিতে পারবেন। এই টুলসটি যদি আপনাদের ভালো লাগে তাহলে আশা করছি আপনার বন্ধুদের সাথে টুলসটি শেয়ার করবেন।
নির্ভুলভাবে বয়স ক্যালকুলেশন করার জন্য সবথেকে জনপ্রিয় টুলস এটি।
গুরুত্বপূর্ণ পোস্টঃ ছবি এডিট করার সেরা কিছু সফটওয়্যার।

age calculator apps – বয়স ক্যালকুলেটর অ্যাপস

age calculator apps ডাউনলোড এর জন্য গুগল প্লে-স্টোরে age calculator লিখে সার্চ করলে অনেক অ্যাপ্লিকেশন চলে আসবে। এখান থেকে বয়স ক্যালকুলেটর অ্যাপস ডাউনলোড করে নিতে পারবেন। age calculator apps – বয়স ক্যালকুলেটর অ্যাপস এর মাধ্যমেও আপনারা নির্ভুলভাবে বয়স যাচাই করতে পারবেন।
এই লেখাটিতে আমরা উপরে ২টি টুলস দিয়েছি। প্রথম টুলস থেকে আজকের তারিখ অনুযায়ী আপনার বয়স যাচাই করতে পারবেন। দ্বিতীয় টুলস থেকে আপনি নির্ধারিত তারিখ সিলেক্ট করে ও জন্ম তারিখ দিয়ে আপনার বয়স যাচাই করতে পারবেন।

সহজে বয়স বের করুন

সহজে বয়স বের করার জন্য বর্তমান তারিখ থেকে আপনার জন্ম তারিখ বিয়োগ করতে হবে। আপনি যখন জন্ম তারিখ থেকে বর্তমান তারিখ বিনিয়োগ করবেন তখন সহজেই আপনার বয়স বের হয়ে আসবে। তবে সহজেই বয়স বের করার জন্য আপনারা অনলাইন বয়স ক্যালকুলেটর – age calculator টুলস এর ব্যবহার করতে পারেন।
কিভাবে আপনারা অনলাইন বয়স ক্যালকুলেটর – age calculator টুলস ব্যবহার করবেন এই সম্পর্কে আমরা উপরে আলোচনা করেছে এবং আপনাদের সুবিধার্থে বয়স যাচাই করার ২টি টুলস দিয়ে দেওয়া হয়েছে। এই টুলস গুলো ব্যাবহার করে আপনারা নির্ভুলভাবে অনলাইনে বয়স যাচাই করতে পারবেন।

বয়স ক্যালকুলেটর ২০২৩

বয়স ক্যালকুলেটর টুলস এর মাধ্যমে আপনারা সঠিক বয়স নির্ণয় করতে পারবেন। আপনার জন্ম তারিখ হতে আজকের তারিখ পর্যন্ত আপনার বয়স কত বছর, কত মাস ও কতদিন সবকিছু যাচাই করতে পারবেন বয়স ক্যালকুলেটর টুলস এর মাধ্যমে।
মনে করেন আপনার জন্ম ২০০৪ সালে এবং বর্তমানে চলতেছে ২০২২-২০২৩ সাল। আপনি যদি ২০২৩ থেকে ২০০৪ বিয়োগ করেন আপনার সঠিক বয়স বছর হিসেবে পেয়ে যাবেন। এত ঝামেলা না করে খুব সহজেই বয়স ক্যালকুলেটর টুলস এর মাধ্যমে আপনার সঠিক বয়স যাচাই করে নিতে পারবেন।
এই লেখাটির প্রথমভাগে দ্বিতীয় যে টুলসটি দেখানো হয়েছে এর মাধ্যমে আপনার জন্ম তারিখ সিলেক্ট করে এবং নির্ধারিত একটি তারিখ সিলেক্ট করে বয়স যাচাই করতে পারবেন। মনে করেন আপনার জন্ম সাল হল ২০০৪, কিন্তু আপনি আপনার বয়স যাচাই করতে চাচ্ছেন ২০১৯ সাল পর্যন্ত। সে ক্ষেত্রে এই টুলসটি আপনার জন্য অনেক উপকারী হবে।

বয়স ক্যালকুলেটর – Age Calculator


সঠিকভাবে বয়স যাচাই প্রথমে ঘরে আপনার জন্মতারিখ বসিয়ে দিন। এবং দ্বিতীয় ঘরে আজকের তারিখ অথবা আপনি যেই তারিখ পর্যন্ত বয়স যাচাই করতে চান উক্ত তারিখ বসিয়ে দিন। এরপরে Calculate বাটনে ক্লিক করার সাথে সাথে আপনাদের সঠিক বয়সটি দেখাবে।

ভিডিও দেখে বয়স বের করুন

আপনারা যদি নিজেথেকে ক্যালকুলেশন করে বয়স বের করতে চান তাহলে নিচের ভিডিওটি ফলো করতে পারেন। এখানে গাণিতিকভাবে ক্যালকুলেশন করে সঠিক বয়স বের করার পদ্ধতি দেখানো হয়েছে।

চাকরির বয়স বের করুন

অনেকে চাকরির বয়স বের করার জন্য age calculator খুঁজতে ছিলেন। জন্ম তারিখ দিয়ে বয়স যাচাই এবং চাকরির প্রথম দিনের তারিখ দিয়ে চাকরির বয়স যাচাই একই পদ্ধতি। শুধুমাত্র জন্মতারিখ এর জায়গায় চাকরির যেদিন বয়স থেকে আপনি যাচাই করতে চান সেই দিন সিলেক্ট করতে হবে।
চাকরির বয়স এবং মানুষের বয়স আলাদাভাবে বের করার কোন টুলস নেই। অনলাইন বয়স ক্যালকুলেটর টুলস এর মাধ্যমে আপনারা চাকরির বয়স বের করতে পারবেন। শুধুমাত্র জন্মতারিখ এর জায়গায় আপনার চাকরিতে যোগদানের তারিখঃ বসিয়ে দিতে হবে।
এই একই পদ্ধতি ব্যবহার করে আপনার বিয়ের বয়স বের করতে পারবেন। শুধুমাত্র জন্ম তারিখ এর জায়গায় আপনার বিয়ের তারিখ বসিয়ে দিতে হবে। এই একটি টুলস ব্যবহার করে আপনারা বিভিন্ন ধরনের বয়স বের করতে পারবেন।
এই টুলসটি যদি আপনাদের উপকারে আসে এবং এর কার্যক্রম যদি আপনার ভাল লাগে তাহলে পোস্টটি আপনাদের বন্ধুদের মাঝে শেয়ার করবেন। তারাও খুব সহজে নির্ভুলভাবে বয়স যাচাই করে নিতে পারবে। এতক্ষণ ধরে লিখাটি পড়ার জন্য ধন্যবাদ।

গুরুত্বপূর্ণ পোস্টগুলিঃ

About Sharo Place Desk

দীর্ঘদিন যাবত টেকনোলজি রিলেটেড কার্যক্রমের সাথে জড়িত আছি। আমার অভিজ্ঞতা থেকে এই ওয়েবসাইটটিতে টেকনোলজি, অনলাইন ইনকাম, টিপস এবং ট্রিকস, ই সার্ভিস, রিভিউ ও ব্যবসা রিলেটেড আর্টিকেল লেখালেখি করি।

Check Also

গুগল চুরি করছে আপনার ব্যক্তিগত সব তথ্য

গুগল চুরি করছে আপনার ব্যক্তিগত সব তথ্য – তথ্য ফাঁস

সম্প্রতি গুগল ব্যবহারকারীদের জন্য বিশাল এক ফিচার নিয়ে হাজির হয়েছে। আপনার সকল তথ্য খুব সহজেই …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।