বৃহস্পতিবার , এপ্রিল 18 2024
bnen
Breaking News

২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট টিকটক থেকে

প্রিয় পাঠকবৃন্দ অনলাইনে কাজ করে বিকাশে প্রেমেন্ট কিভাবে নিবেন সে সম্পর্কে এই লেখাটিতে আমরা আলোচনা করব। অনেকে জানতে চেয়েছিলেন ২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট সম্পর্কে। কিভাবে অনলাইন থেকে টাকা ইনকাম করে বিকাশের মাধ্যমে পেমেন্ট নিবেন।

অনলাইনের মাধ্যমে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

প্রযুক্তির উন্নয়নের ফলে বর্তমানে আমরা ইন্টারনেট ব্যবহার করেও টাকা ইনকাম করতে পারব।  ইন্টারনেট ব্যবহার করে বা অনলাইনের মাধ্যমে টাকা ইনকাম করার জন্য আপনাদের প্রয়োজন সঠিক গাইডলাইন ও সঠিক পরামর্শ। বিভিন্ন উপায়ে আমরা অনলাইন থেকে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিতে পারব।

অনলাইন থেকে টাকা ইনকাম এরপরে মূলত আমাদের পেমেন্ট নিয়ে সমস্যা হয়। অনেকের মাস্টার কার্ড বা ক্রেডিট কার্ড থাকে না কিন্তু এদিকে ইন্টারন্যাশনাল মার্কেট প্লেস গুলো বা বিদেশের কাস্টমার দের কাছ থেকে পেমেন্ট গুলো মাস্টার কার্ড বা ডেবিট কার্ড এবং পেপাল, পেওনিয়ার এর মাধ্যমে নেয়ার প্রয়োজন।

আমরা সকলেই জানি বর্তমানে বাংলাদেশে পেপাল বন্ধ আছে যার কারণে আমরা পেপাল অ্যাকাউন্ট খুলতে পারছিনা তবে বাংলাদেশ থেকে পেপাল একাউন্ট খোলা সম্ভব এ সম্পর্কে আমাদের একটি লেখা আছে আপনার লেখাটির দেখে পেপাল অ্যাকাউন্ট খুলে নিতে পারবেন।

বাংলাদেশ থেকে পেপাল একাউন্ট খোলার নিয়ম 

যাদের কাছে পেপাল নেই এবং মাস্টার কার্ড বা ক্রেডিট কার্ড নেই তারা কিভাবে অনলাইনের মাধ্যমে টাকা ইনকাম করে পেমেন্ট নিবেন। আমরা চাইলে অনলাইনের কিছু কাজ আছে যেগুলো সম্পন্ন করে আমাদের বিকাশ একাউন্টের মাধ্যমে পেমেন্ট নিতে পারব। ২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট এই নিয়ে লেখাটিকে সাজানো হয়েছে।

২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট

২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট পেতে হলে প্রথমে গুগল প্লে স্টোর থেকে টিকটক অ্যাপস ডাউনলোড করতে হবে এবং টিকটক অ্যাপসে আপনার বন্ধুদের রেফারের মাধ্যমে আপনি ২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট নিতে পারবেন। কিন্তু বর্তমানে টিকটকের এই অফারটি বন্ধ করে দেওয়া হয়েছে।

তাই আপনারা ভুলে কোন পাইরেসি ওয়েবসাইট কিংবা এপ্সএ আপনাদের নিজেদের তথ্য দিবেননা। আমরা এখানে টাকা ইনকামের এমন কিছু পদ্ধতি সম্পর্কে আলোচনা করব যেগুলোর মাধ্যমে আপনার ইনকামের টাকা সরাসরি বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

২৪০ টাকা ইনকাম টিকটক থেকে বিকাশ পেমেন্ট

কিছুদিন আগে টিক টক তাদের গ্রাহকদের জন্য একটি সেবা চালু করেছিল সেটা হলো রেফার। আমরা টিক টক এর মাধ্যমে অন্য ফ্রেন্ড দেরকে টিকটকে রেফার করলে টিকটক কোম্পানি আমাদের ২৪০ টাকা বিকাশ পেমেন্ট করতো।  প্রতিটি রেফারের জন্য টিকটক গ্রাহকদের ২৪০ টাকা ফ্রী প্রদান করত।

এবং আপনার একটি অ্যাকাউন্ট থেকে আপনি যতগুলো রেফার করবেন প্রত্যেকটি রেফারের জন্য টিকটক ২৪০ টাকা ফ্রি পেমেন্ট কোরতো। এবং আমাদের এই ইনকামের টাকা গুলো আমরা বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারতাম। কিন্তু কোন অজ্ঞাত কারণে বর্তমানে টিকটকের এই অফার বন্ধ আছে।

বর্তমানে ২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট নিয়ে অনলাইনে প্রচুর সার্চ করা হচ্ছে যার কারণে আমাদের এই লেখাটিকে সাজানো হয়েছে। ২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট শুধুমাত্র টিকটকের ওই অফার চলাকালীন ছিল কিন্তু বর্তমানে এই অফার বন্ধ করা হয়েছে।

এছাড়াও কিছু পাইরেসি ওয়েবসাইট কিংবা অ্যাপস আছে যারা এই ধরনের অফার দিয়ে থাকে।  কিন্তু আপনারা যদি এই ধরনের কোন ওয়েবসাইটে আপনাদের এক্সেস দেন বা কোন ভুল অ্যাপ ডাউনলোড করেন তাহলে আপনাদের ফোনের সকল তথ্য চুরি হয়ে যেতে পারে।  তাই কোনো অ্যাপ্লিকেশন বা ওয়েবসাইটে এক্সেস দেয়ার আগে একটু সতর্ক থাকবেন।

অনলাইনের মাধ্যমে টাকা ইনকামের পদ্ধতি

অনলাইনের মাধ্যমে টাকা ইনকামের অনেক পদ্ধতি রয়েছে তার মধ্যে সবথেকে জনপ্রিয় পদ্ধতি গুলো হল: ডিজিটাল মার্কেটিং,  গ্রাফিক্স ডিজাইন,  কনটেন্ট রাইটিং,  ব্লগিং,  ইউটিউব,  ফেসবুক মার্কেটিং, ওয়েবসাইট ডিজাইনার,  অ্যাপস ডিজাইনার,  ওয়েবসাইট ডেভলপার,  অ্যাপ ডেভলপার ইত্যাদি।

অনলাইন থেকে টাকা ইনকাম করে বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে হলে অবশ্যই আপনাকে বাংলাদেশের যে কোন কোম্পানির হয়ে কাজ করতে হবে তাহলে তারা সরাসরি বিকাশে আপনার টাকা পেমেন্ট করে দিতে পারবে। এছাড়াও অনেক এজেন্সি আছে যাদের মাধ্যমে আপনার উপার্জিত ডলার টাকায় কনভার্ট করে বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

তবে এই সকল এজেন্সির কাছে আপনার ডলার দেওয়ার আগে অবশ্যই ভালোভাবে খোঁজ নিয়ে নিবেন। তারা কতটা ট্রাস্টেড সেটা বিবেচনা করে নিবেন। এছাড়াও আপনার উপর জীত ডলার ব্যাংকের মাধ্যমে ডলার থেকে টাকা কনভার্ট করতে পারবেন।

কনটেন্ট রাইটিং করে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট

বর্তমান সময়ে জনপ্রিয় একটি ফ্রিল্যান্সিং এর মাধ্যম হলো কনটেন্ট রাইটিং।  আপনি যদি কনটেন্ট রাইটিং এর কাজ জানেন এবং আপনার যদি কনটেন্ট রাইটিংয়ের অভিজ্ঞতা থাকে তাহলে আপনি এই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে অনেক টাকা ইনকাম করতে পারবেন। যেই টাকাগুলো আপনি বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

বিকাশের মাধ্যমে টাকাগুলো পেমেন্ট নেওয়ার জন্য অবশ্যই আপনাকে নিজ দেশীয় কোন ওয়েবসাইটে কাজ করতে হবে। এছাড়াও বাংলাদেশ অনেক অনলাইন মার্কেটপ্লেস আছে যারা সরাসরি বিকাশে পেমেন্ট করে থাকে, আপনি সেই সকল মার্কেটপ্লেস গুলোতে কাজ করতে পারেন।

গ্রাফিক্স ডিজাইন করে টাকা ইনকাম সরাসরি বিকাশে পেমেন্ট

উপরে বর্ণিত পদ্ধতি অনুযায়ী আপনারা গ্রাফিক্স ডিজাইনের কাজ করে টাকা ইনকাম করতে পারবেন যার প্রেমেন্ট সরাসরি বিকাশের মাধ্যমে নিতে পারবেন। আপনারা যদি বেশি কোন কোম্পানি বা বিকাশ পেমেন্ট করে এমন কোন মার্কেটপ্লেসে কাজ করেন তাহলে পেমেন্ট নিয়ে চিন্তার কোন কারণ নেই।

অথবা আপনি যদি গ্রাফিক্স ডিজাইনিং সম্পর্কিত একটি ফেসবুক পেজ খুলেন এবং সেখান থেকে কাস্টমারদের কাজ করেন তাহলে তারা সরাসরি আপনাকে বিকাশে পেমেন্ট করবেন। এই পদ্ধতিতে আপনারা গ্রাফিক্স ডিজাইন করে টাকা ইনকাম সরাসরি বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

গুরুত্বপূর্ণ টিকা: অনলাইনের মাধ্যমে আনলিমিটেড টাকা ইনকাম।

টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট

টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট এক কথায় বলতে গেলে আপনি নিজেদের দেশ থেকে যতগুলো কাজ করবেন তা সরাসরি বিকাশে পেমেন্ট নিতে পারবেন।  যদি বাহিরের কোন ক্লায়েন্টের কাজ করেন বা ইন্টারন্যাশনাল কোন মার্কেটপ্লেসে কাজ করেন সেক্ষেত্রে তারা আপনাকে ডলার পেমেন্ট করবে।

আর এই ডলারগুলো আপনাকে পেপাল বা পেওনিয়ার এর মত কোন ইন্টারন্যাশনাল পেমেন্ট গেটওয় এর মাধ্যমে রিসিভ করতে হবে। পরবর্তীতে এগুলো ব্যাংকে টান্সফার করে বাংলাদেশি টাকায় কনভার্ট করতে হবে। আশা করি ২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট এই প্রশ্নের যথাযথ উত্তর পেয়েছেন। বিস্তারিত কিছু জানতে চাইলে কমেন্ট করতে পারেন।

About Sharo Place Desk

দীর্ঘদিন যাবত টেকনোলজি রিলেটেড কার্যক্রমের সাথে জড়িত আছি। আমার অভিজ্ঞতা থেকে এই ওয়েবসাইটটিতে টেকনোলজি, অনলাইন ইনকাম, টিপস এবং ট্রিকস, ই সার্ভিস, রিভিউ ও ব্যবসা রিলেটেড আর্টিকেল লেখালেখি করি।

Check Also

দলিল অনুসন্ধান

দলিল অনুসন্ধান করার নিয়ম

প্রযুক্তিগত উন্নয়নের ফলে বর্তমানে অনলাইনের মাধ্যমে দলিল অনুসন্ধান করতে পারবেন। জমি ক্রয় বিক্রয়ের ক্ষেত্রে এবং …

20 comments

  1. আমার মা খুব অসুস্থ টাকা প্রয়োজন 01751942383

  2. অনেক টাকার প্রয়োজন bkash.01309941172

  3. বিকাশ ইনকাম করা বিকাশ

  4. আমার টাকার দরকার

  5. আমার একটা জব দরকার খুব দরকার😔

  6. আমার আব্বু খুব অসুস্থ হয়ে আছে আমার টাকা খুব প্রয়োজন 01308096681

  7. আমার ছোট ভাই খুব অসুস্থ আমার টাকার প্রয়োজন কিছু টাকা দিয়ে সাহায্য করুন আমার বিকাশ নাম্বার আজকে কমেন্ট করছি পারলে আজকের ভিতর টাকাটা দিন বিকাশ নাম্বার 01992579151 অন্য কোথাও থেকে যদি টাকা পাওয়া যায় তাহলে বলেন

  8. 01690141966 যদি পারেন আমাকে একটু সহযোগিতা করি আমার কত মাস ধরে চাকরি কিছু নাই আমি শরীরে প্রতিবন্ধ

  9. বিকাশ,০১৩০৫১১৭০০২

  10. আমার টাকা দর কার আমি খুব ওভাবে আছি কাজ কাম নাই ৫০০০টাকা দরকার

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।